দিনের বেলায় চাপাতি-ছুরি ঠেকিয়ে ছিনিয়ে নিল ১২ লাখ টাকা

জাতীয়

ঢাকার মোহাম্মদপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি থামিয়ে চাপাতি-ছুরি দেখিয়ে ১১ লাখ ৮৫ হাজার টাকা ও ১৭ হাজার টাকার একটি চেক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. হাফিজুর রহমান বলেছেন, রোববার সকাল ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে কোম্পানির একটি গাড়িতে করে টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার সময় এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ঘটনার সময় চালকের সঙ্গে ওই গাড়িতে থাকা নেসলের মোহাম্মদপুর এলাকার হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, তারা অফিস থেকে টাকা নিয়ে বেরিয়েছিলেন সকাল ৯টা ৪০ মিনিটে।

ভাঙাচোরা রাস্তা আর যানজটের কারণে মোহাম্মদপুর হাউজিং এলাকায় নেসলের গাড়িটি ধীরগতিতে যাচ্ছিল বলে জানিয়েছেন সাইফুল ইসলাম।

“এর মধ্যে সকাল ৯টা ৫০ মিনিটের দিকে পেছন থেকে একটি মোটরসাইকেলে তিনজন এসে আমাদের গাড়ির সামনে পড়ে যায়। তখনই আরেকটি মোরটসাইকেলে তিনজন আসলে ছয়জন মিলে চাপাতি, বড় রামদা আর ছুরি বের করে প্রথমে গাড়ির লুকিং গ্লাস ভাঙচুর করে।

“একপর্যায়ে চাপাতির উল্টা পিঠ দিয়ে গাড়িতে এলোপাতাড়ি আঘাত করতে থাকলে আমার হাতও জখম হয়। আমি কাত হয়ে গেলে আমার পকেটের টাকা এবং ব্যাগে থাকা অফিসের ১১ লাখ ৮৫ হাজার ৮০ টাকা ও একটি ১৭ হাজার টাকার চেক নিয়ে তারা পালিয়ে যায়।”

পুলিশ পরিদর্শক মো. হাফিজুর রহমান বলেন, “ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে একটি টিম পাঠিয়ে দেই।”

অপরাধীদের ধরতে আশপাশের ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও সংগ্রহ করা হচ্ছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

তিনি বলেছেন, এই ঘটনায় এখনও প্রতিষ্ঠানের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ আসেনি, তবে বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *