অভিষেকের স্টাম্প ভাঙলেন তানজিম

খেলাধুলা

ভারত ২ ওভারে ১৭/১ (অভিষেক ৭*, সূর্যকুমার ০*, স্যামসন ১০)

মিরাজের ওভারে ১৫ রান, দ্বিতীয় ওভারে তাসকিনের সাফল্য

মেহেদী হাসান মিরাজ প্রথম ওভারে বল হাতে নেন। দ্বিতীয় বল থেকেই মারমুখী ভারত। সাঞ্জু স্যামসন টানা দুটি বাউন্ডারি মারেন। শেষ বলে অফস্পিনারকে চার মারেন অভিষেক শর্মা। প্রথম ওভারে ১৫ রান দেয় বাংলাদেশ। তাসকিন আহমেদ বোলিংয়ে আসেন। প্রথম পাঁচ বলে তার কাছ থেকে মাত্র দুটি সিঙ্গেল আদায় করেন অভিষেক ও স্যামসন। শেষ বলে ভাঙে এই জুটি। ৭ বলে ১০ রান করে স্যামসন ক্যাচ দেন নাজমুল হোসেন শান্তকে। ১৭ রানে প্রথম উইকেট হারালো ভারত।

টসে জিতে বোলিং নিয়েছে বাংলাদেশ

টি-টোয়েন্টি সিরিজে টিকে থাকার লড়াইয়ে ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে টস জিতেছে বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

বাংলাদেশ অধিনায়ক বলেছেন, দ্বিতীয় ইনিংসে শিশির পড়তে পারে। দিল্লির এই উইকেটে বড় স্কোরের প্রত্যাশা তার, ‘দিল্লিতে দুটি জয় আমাদের আত্মবিশ্বাসী করে। কিন্তু আজ আমাদের ভালো খেলতে হবে। প্রথম ছয় ওভারে টপ অর্ডারকে ভালো করতে হবে।’ দলে একটি পরিবর্তন। শরিফুল ইসলামকে বাদ দিয়ে তানজিম হাসান সাকিবকে নেওয়া হয়েছে।

ভারত অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে।

ভারত স্কোয়াড: অভিষেক শর্মা, সাঞ্জু স্যামসন (উইকেটকিপার), সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিয়ান পরাগ, নিতিশ কুমার রেড্ডি, হার্দিক পান্ডিয়া, রিংকু সিং, ওয়াশিংটন সুন্দর, বরুণ চক্রবর্ত্তী, মায়াঙ্ক যাদব, আর্শদীপ সিং।

বাংলাদেশ স্কোয়াড: লিটন দাস (উইকেটকিপার) পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, জাকের আলী, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *