আম্বানির বাড়িতে হলিউড-বলিউড এক করে তারার মেলা

বিনোদন

নানা আয়জনের পর অবশেষে শুরু হয়েছে ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আয়োজন ঘিরে শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তারকাদের চাঁদের হাঁট। এদিন রাতেই চার হাত এক হবে অনন্ত-
এর আগে প্রাকবিবাহ অনুষ্ঠানে হলিউড-বলিউডকে এক ছাদের তলায় এনে বিশ্বজুড়ে তাক লাগিয়ে দিয়েছিলেন মুকেশ আম্বানি। এবার রাজকীয় এই বিয়ের আসরেও ব্যতিক্রম হয়নি। প্রায় ৫ হাজার কোটি রুপির এই বিয়ের অনুষ্ঠানে অতিথি তালিকাতে বরাবরের মতো ছিল চমক। রাজনীতি থেকে শোবিজ অঙ্গন; বিশ্বের তাবড় ব্যক্তিত্বদের সামনে সাত পাকে বাঁধা পরবেন অনন্ত-রাধিকা।

আম্বানিদের এই মেগাবাজেটের বিয়ের লাল গালিচায় শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই পা ফেলেছে হলিউড-বলিউডের সব রথী-মহারথীরা। বিভিন্ন সাজ, পোশাক-আশাকে বিয়েতে আসা অতিথিদের চমকে দেন তারা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম ও আন্তর্জাতিক সংবাদ সংস্থা এএফপি থেকে পাওয়া তথ্য ও ছবি থেকে বিস্তারিত তুলে ধরা হলো।

বিকেল গড়ানোর সঙ্গেই ছেলের বরযাত্রীতে সোনার মঙ্গল প্রদীপ হাতে নিয়েছেন নীতা আম্বানি। পুরো পরিবারকে নিয়ে অতিথি আপ্যায়নে ব্যস্ত মুকেশ-নীতা। এক ফ্রেমে বন্দি হলেন পুরো আম্বানি পরিবার।

এরপর একে একে আসতে থাকে তারকা অতিথিরা। স্ত্রী গৌরী খানকে নিয়ে এলেন শাহরুখ খান। পেস্তা রঙের শেরওয়ানিতে বাদশাহী লুকে দেখা গেছে কিং খানকে।আম্বানিদের রেড কার্পেটে বোনকে নিয়ে উপস্থিত হন বলিউড ভাইজান সালমান খান।স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বার্বি সাজে বিয়েতে আসলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভেন্যুতে প্রবেশের আগে স্ত্রীর চুল ঠিক করে দিলেন নিক জোনাস।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও অনন্ত-রাধিকার বিয়ে হাতছাড়া করতে চাননি।

বলিউড স্ট্রাওকিডরাও এসেছেন আম্বানি-রাধিকার এই রাজকীয় বিয়েতে; রেড কার্পেটে শাহরুখকন্যা সুহানা খান এবং ছেলে আরিয়ান।সাইফ আলী খান ও কারিনা কাপুরকে দেখা না গেলেও সাইফপুত্র ইব্রাহিম ও কন্যা সারা আলি খানকে দেখা গেছে এই বিয়েতে।

অনন্ত-রাধিকার বিয়েতে নাচতে সুদূর মার্কিন মুলুক থেকে উড়ে এসেছেন হলিউড অভিনেতা ও বিশ্বসেরা কুস্তিগির জন সিনা। ভারতের ঐতিহ্যবাহী পাগড়ি পরে সিং-পাঞ্জাব লুকে ধরা দিয়েছেন এই তারকা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *