ডিবিপ্রধান হারুনের সঙ্গে ইফতার করলেন শাকিব খান

বিনোদন

 ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। সিনেমা মুক্তির আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ওই সুপারস্টার

সাক্ষাৎ শেষে তারা একসঙ্গে ইফতার করেন।

শনিবার (৩০ মার্চ) বিকেলে প্রযোজক আরশাদ আদনান খানের সঙ্গে হারুন অর রশীদের বাসায় যান শাকিব খান। সেখানে তারা একসঙ্গে ইফতার করেন। এ সময় বাংলা সিনেমা প্রচার ও প্রসারে শাকিব খান হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করেন।

শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে। বিগ বাজেটের এই সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান।এর আগে ২৩ মার্চ প্রকাশিত হয় সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যায়, লম্বা চুলের এক অন্যরকম শাকিব খান আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে যুক্তরাষ্ট্রের স্ট্যাচু অব লিবার্টি।

এদিকে ‘রাজকুমার’র  সিনেমার প্রথম গান প্রকাশ্যে এসেছে। ২৮ মার্চ সন্ধ্যা ৭টায় প্রকাশ পেয়েছে গানটি। গানে কণ্ঠ দিয়েছেন বালাম ও কোনাল। গানটির কথা ও গীতিকার আসিফ ইকবাল। গানটির শিরোনাম, ‘রাজকুমার’। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন।

সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ বলেন, গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সব রেকর্ড।

Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *