বিচ্ছেদের বিষয়টি খোলাসা করতে ভিডিও নিয়ে সামনে আসবেন মাহির স্বামী রাকিব

বিনোদন

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি গত ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎই লাইভে এসে নিজের সংসার ভাঙার খবর জানান। পাশাপাশি এটাও জানান, স্বামী রাকিবের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না। খুব শিগগিরই আনুষ্ঠানিক বিচ্ছেদে যাব আমরা। আমাদের সন্তানের জন্য আপনারা দোয়া করবেন।’

যদিও বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি এই অভিনেত্রী। শুধু বলেছেন, ‘জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।’ এদিকে মাহির এই ভিডিওবার্তার পরেও নীরব ছিলেন স্বামী রাকিব সরকার। অভিনেত্রী যেদিন ফেসবুকে এসে নিজের সংসার ভাঙার খবর জানান, সেদিন গাজীপুরে এক কনসার্টে অংশ নিয়েছেন তার স্বামী। কিন্তু বিচ্ছেদের খবরে ছিলেন পুরোপুরি নিশ্চুপ।

অবশেষে গতকাল রবিবার গণমাধ্যমে মুখ খুলেছেন রাকিব। যদিও বিচ্ছেদ বা সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি। তিনি বলেছেন, মাহির মতো একটি ভিডিও নিয়েই হাজির হবেন তিনি। সেখানেই বলবেন বিচ্ছেদ সম্পর্কে তার যত কথা।

রাকিব বলেন, ‘আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাই না। একটু সময় নিতে চাই। তবে একটা ভিডিও করে সবকিছু বলব। এখনও পর্যন্ত বিচ্ছেদ নিয়ে কোথাও কোনো মন্তব্যও করিনি। পুরো বিষয়টিই পর্যবেক্ষণ করছি। মাহির ভিডিও আপনারা দেখেছেন, সবই শুনেছেন। নতুন করে কিছু বলতে চাইছি না। সময় নেই। তারপর একটা ভিডিওতে সব বলব।’

রাকিবের কথায় স্পষ্ট, মাহির মতো তিনিও হয়তো কোনো ভিডিওতেই বিচ্ছেদ নিয়ে নিজের অবস্থান পরিস্কার করবেন। তবে সেটা কবে, তা এখনও বললেন না এই অভিনেত্রীর স্বামী। ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় ফারিশ।

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *