খেলা আমার প্যাশন, নিজের মতো সিদ্ধান্ত নেব : মাশরাফি

খেলাধুলা

জাতীয় সংসদের হুইপ হয়ে লাল-সবুজের পতাকাবাহী গাড়িতে চেপে চিরচেনা চিত্রাপাড়ের শহর নড়াইলে এসেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নড়াইল সার্কিট হাউসে এসে পৌঁছান মাশরাফি। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও পুলিশ সুপার মোহা. মেহেদী হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে রাষ্ট্রীয় সালাম গ্রহণ করে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় ও একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন মাশরাফি বিন মুর্তজা।

এ সময় গণমাধ্যমকে মাশরাফি বিন মুর্তজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ যে আমাকে হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো যেন আমার কাজটা ঠিকমতো করতে পারি। সেই সঙ্গে আমি এই নড়াইল জনপদের মানুষের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। উনাদের কারণেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কাজের মাধ্যমে তাদের সমস্যা পূরণের চেষ্টা করবো।

খেলা প্রসঙ্গে মাশরাফি বলেন, খেলা তো আমার প্যাশন। ওটা আমি আমার মতো করেই সিদ্ধান্ত নেব। মিডিয়ার সামনে এসে বলার জিনিস না। আমার যেটা মন চাইবে আমি সেটাই করবো।

বক্তব্য শেষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করেন মাশরাফি।

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *