বিএনপির সকাল-সন্ধ্যা অবরোধ চলছে

বাংলাদেশ

দেশের ছয়টি জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে ভার্চুয়ালি ৬টি জেলার নির্বাচনি জনসভায় অংশগ্রহণ করেন শেখ হাসিনা।

জেলাগুলো হলো- নেত্রকোণা, কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, বরগুনা ও রাঙ্গামাটি। এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা-থানা-পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা উপস্থিত  রযেছেন। একই সঙ্গে উপস্থিত থাকবেন সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনি এলাকাসমূহের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা।

গত বুধবার সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও শাহ পরাণ (রহ.) এর মাজার জিয়ারত করে দলের নির্বাচনি কার্যক্রম শুরু করেন আওয়ামী লীগ সভাপতি।

আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফর করবেন প্রধানমন্ত্রী। ওইদিন বিকেল তিনটায় জেলা শহরে এক নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন বলে আশা করা হচ্ছে। এরপর ৩০ ডিসেম্বর গোপালগঞ্জ সফর করবেন। গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসনের নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। একই দিন মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *