গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম কিনলেন শেখ হাসিনা

বাংলাদেশ

নিজের ফরম কিনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ ফরম কেনেন তিনি।

শনিবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যান প্রধানমন্ত্রী। এ সময় নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য মনোনয়ন ফরম কিনে এ কার্যক্রমের উদ্বোধন করেন শেখ হাসিনা।মনোনয়ন ফরম কেনার পর আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতাদের সাথে নিয়ে সব বুথই ঘুরে ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। এ সময় শৃঙ্খলা রক্ষার বিষয়েও গুরুত্ব দেন দলটির সভাপতি।

এ সময় ধ্বংসাত্মক কাজ করে নির্বাচন বানচালকারীদের প্রতিরোধের আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন ভোটের মধ্য দিয়েই সরকার পরিবর্তন হবে। আগামী চারদিন মনোনয়ন ফরম বিক্রি সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। অনলাইনে ও সরসরি কার্যালয় থেকে দলটির মনোনয়ন ফরম কেনা ও জমা দেওয়া যাবে।

সশরীরে মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দেওয়া যাবে।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *