গুঞ্জন বাড়াচ্ছে প্রাক্তন!

বিনোদন

বেশ কিছুদিন ধরেই সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ গুঞ্জন জোরালো হচ্ছে। যত দিন গড়াচ্ছে ততই যেন গুঞ্জন ডালপালা মেলছে। বিয়ের পর থেকেই শ্বাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে বনিবনা নেই ঐশ্বরিয়ার। এটা অবশ্য সকলেরই জানা। যদিও অনেকটা মানিয়ে নিয়েই সংসার যাপন করছিলেন অভিষেক-ঐশ্বরিয়া।

তবে সম্প্রতি তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়েছে যে, অনেক গণমাধ্যম দাবি করেছে রীতিমতো বিচ্ছেদের পথে হাঁটছেন এই তারকা দম্পতি। এতদিন শ্বাশুড়ি-ননদকে পাশে না পেলেও স্বামী অভিষেককে পেয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু বর্তমানে স্বামী অভিষেকও দূরে সরে গেছেন। তবে জীবনের এই সংকটময় সময়ে ঐশ্বরিয়ার পাশে ঠিকই দাঁড়িয়েছেন তার প্রাক্তন প্রেমিক সালমান খান।

ক’দিন আগে দীপাবলীর পার্টিতে অভিমান ভুলে একে অন্যকে জড়িয়ে ধরতেও দেখা যায়। এরপর থেকেই বিচ্ছেদ এবং পুরনো ঘরে ফেরা নিয়ে নানা মন্তব্য করছেন নেটিজেন থেকে শুরু করে সমালোচকরা। এবার সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া লাগালেন ঐশ্বরিয়া নিজেই।

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খানের বহুল আলোচিত সিনেমা ‘টাইগার থ্রি’। এ সিনেমাটির জন্যই প্রাক্তনকে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন ঐশ্বরিয়া। আর এতেই নড়েচড়ে বসেছেন সমালোচকরা। বিপদে স্বামীকে পাশে না পাওয়া এবং পুরনো প্রেমিকের কাছে ফেরা! সব মিলিয়ে গুঞ্জন ছাপিয়ে দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন তারা। তাদের মতে, ঐশ্বরিয়া-সালমানের এমন কাণ্ডই প্রমাণ করছে শিগগিরই বিচ্ছেদের ঘোষণা দেবেন ঐশ্বরিয়া-অভিষেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *