‘অন্তরঙ্গ’ ছবি আমার ফোনের গ্যালারিতে থাকবে: দীঘি

বিনোদন

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থনা ফারদিন দীঘির একটি ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে দীঘি এক তরুণের কাঁধে হাত দিয়ে, মাথায় মাথা ঠুকে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। আর এতে নেটদুনিয়ায় চলছে দিঘীর প্রেমের গুঞ্জন। তবে ঢাকাই সিনেমার এই নায়িকা এসব গুঞ্জনকে অস্বীকার করলেও নেটিজেনদের জল্পনার যেন শেষ নেই । 

সংবাদ মাধ্যমঅনুযায়ী, দীঘি এসম্পর্কে বলেছেন, ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরে একটা ব্যক্তিগত জীবন রয়েছে আমাদের। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ ভিন্ন একটা পৃথিবী থাকে। সেসব কখনো সামনে আনি না আমরা। আর সেখান থেকেই কোনোভাবে একটা ছবি চোখে পড়েছে সবার।

আলোচিত এই নায়িকা আরো বলেন, ছবিটি নিয়ে কিছু জায়গায় সংবাদও হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনো অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে, কিন্তু কখনো বের হবে না।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণু চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন দীঘি। আর সম্প্রতি ‘জীবন জুয়া’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে এরইমধ্যে দীঘি অভিনীত একটি মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। ‘চোখে চোখে’ শিরোনামে গানটির কথা লিখেছেন পীযূষ দাস এবং এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও পূজা।

Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *