জ্বরে ভুগছেন শাকিব-সোনাল

বিনোদন

নতুন সিনেমা ‘দরদ’ এর শুটিংয়ে এখন ভারতে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। এই সিনেমায় প্রথমবারের মতো তার বিপরীতে অভিনয় করছেন বলিউডের অভিনেত্রী। কিন্তু শুটিংয়ে গিয়ে বিপাকে শাকিব। ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা।

শুধু শাকিব নয়, বলিউড অভিনেত্রী সোনাল চৌহান, পরিচালকসহ এই সিনেমার শুটিং ৭০ শতাংশ কলাকৌশুলী এই ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছে। সিনেমার বাংলাদেশি পরিচালক অনন্য মামুন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য জানান।

আজ বুধবার ফেসবুকে তিনি লেখেন, ইউনিটের ৭০% কুশীলবদের ভাইরাস জ্বর। শাকিব ভাই, সোনাল সবার। আমার নিজের ১০২। তাও থেমে নেই আমরা। দরদে ডুবে আছে সবাই।’

শাকিব খানের প্যান ইন্ডিয়ান এই সিনেমাটি নিয়ে আগে থেকেই অনেক জল্পনা ছিল। ভারতের বেনারসে গত মাসের শেষের দিকে শুরু হয়েছিল এই সিনেমার শুটিং। ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *