শাহজালালে যাত্রীর কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নেওয়ার অভিযোগ

বাংলাদেশ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তা পরিচয়দানকারী এক ব্যক্তি বিরুদ্ধে সিঙ্গাপুর থেকে আসা এক যাত্রীর কাছে থাকা স্বর্ণ ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠেছে। তবে ওই ব্যক্তির নাম জানাতে পারেননি ভুক্তভোগী।

রোববার (১৫ অক্টোবর) রাতে এই ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানান বিমানবন্দর থানার ডিউটি অফিসার এসআই আজিজ।তিনি বলেন, বিমানবন্দরের ভেতরে দুই যাত্রী এই স্বর্ণ লুট হয়েছে বলে অভিযোগ তুলে কান্নাকাটি করছেন- এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে তাদের নাম জানা যায়নি। আর এ বিষয়ে এখনো কেউ কোনও অভিযোগ দেয়নি।

ভিডিওতে স্বর্ণ হারানো এক যুবক বলেন, আমার কাছে ২৯ গ্রাম স্বর্ণ ছিল। আরও একটা চেইন মায়ের জন্য কিনেছিলাম। সাথে দুটি মোবাইল ফোনও নিয়ে গেছে ভাই।

ভিডিওর আরেক অংশে আরেক যুবক বলছিলেন, স্বর্ণগুলো আমার হাতেই ছিল। তাদের একজন আইসা বলতেছিল, তুই এগুলো নিয়া যাবার পারবি না। আমাগো দিয়া যা। এরপর তার হাত থেকে জোর করে স্বর্ণগুলো সেই ব্যক্তি নিয়ে যান।

ভুক্তভোগীরা অভিযোগ করেন, তারা বিমান থেকে নামার প্রায় দুই ঘণ্টা পর একজনের লাগেজ আসে। বিষয়টি তখন সন্দেহ হয়। পরে তিনি লাগেজ পেলেও সেটি খোলা পান। এরপর সবকিছু চেক করে দেখতে পান তার আনা স্বর্ণগুলো নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *