শেষ ম্যাচে বিশ্রামে থাকতে চান তামিম-লিটন

খেলাধুলা

এক ম্যাচ খেলেই নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে থেকে বিশ্রাম চেয়েছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল ও উইকেটরক্ষক ব্যাটার লিটন কুমার দাস। শনিবার (২৩ সেপ্টেম্বর) ম্যাচ শেষে টিম ম্যানেজমেন্টের কাছে বিশ্রামের আবেদন জানান এই দুই পেসার। আর তাতে করে শেষ ওয়ানডেতে এই দুই ওপেনারকে ছাড়াই মাঠে নামতে পারে টিম টাইগার্স।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি নির্ভরতযোগ্য সূত্র বিষয়টি আরটিভিকে নিশ্চিত করেছেন। কিন্তু এই দুই ক্রিকেটারকে ছুটি দেওয়া হবে কি না, সে বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

সদ্য পিঠের ইনজুরি কাটিয়ে ফেরা তামিম ইকবাল এক দিনের ব্যবধানে খেলে ফেলেছেন দুটি ম্যাচ। এখনই তিনি নিজের ওপর এত চাপ দিতে নারাজ। যে কারণে শেষ ওয়ানডেতে বিশ্রামে থাকতে চাচ্ছেন তিনি।

এদিকে জ্বর থেকে সেরে উঠলেও লিটন রয়েছেন টানা খেলার ওপর। জ্বরের ধকল এখনও কাটিয়ে ওঠা তার পক্ষে সম্ভব হয়নি। সে কারণেই এক ম্যাচ বিশ্রামে থাকতে চাচ্ছেন তিনি।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদকে বিশ্রাম দিয়ে দল ঘোষণা করে বিসিবি। যদিও পেসার তানজিম সাকিবের ইনজুরিতে দ্বিতীয় ওয়ানডের আগে দলে ডাক পড়ে হাসান মাহমুদের।

এখন শেষ ওয়ানডেতে না খেলার তালিকায় নাম লেখাতে যাচ্ছেন তামিম ও লিটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *