পলাতক মওলানা ফয়জুল্লাহর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বাংলাদেশ

চেক ডিজঅনারের মামলায় মওলানা ফয়জুল্লাহ ওরফে ফয়জুল্লাহ মাহমুদীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঢাকা মহানগর মেজিষ্ট্রেট আদালত।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৯ এর বিজ্ঞ জজ রাজেশ চৌধুরী অত্র মামলার ১১ সেপ্টেম্বরের ধার্য্য তারিখের শুনানী শেষে এ পরোয়ানা জারি করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী এডভোকেট আরাফাত খান এ তথ্য জানিয়েছেন।

২০২৩ সালের ১১ জুন ৯ লাখ টাকার চেক ডিজঅনারের অভিযোগে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলা করেন নিয়াজ মাহমুদ খান নামে ভুক্তভোগী।

মামলার এজাহার থেকে জানা যায়, নিয়াজ মাহমুদ খান নামে একজনের থেকে ধার বাবদ টাকা নিয়েছিলেন মওলানা ফয়জুল্লাহ। কিন্তু তার ডাচ্ বাংলা ব্যাংকের একাউন্টে টাকা না থাকায় চলতি বছরের ১০ এপ্রিল ব্যাংক তা ফিরিয়ে দেয়।

এজাহারে আরও বলা হয়, এ ব্যাপারে বাদীর পক্ষ থেকে মওলানা ফয়জুল্লাহকে আইন মোতাবেক উকিল নোটিশ পাঠানো হলে তিনি কোনো উত্তর দেননি। পরে আদালতে মামলা করেন বাদী নিয়াজ মাহমুদ খান। বিজ্ঞ আদালত অভিযোগ আমলে নিয়ে আসামী মওলানা ফয়জুল্লাহ ওরফে ফয়জুল্লাহ মাহমুদীকে হাজির হওয়ার সমন জারি করেন। কিন্তু তিনি আদালতে উপস্থিত হননি। ধার্য্যকৃত কার্যদিবসের শুনানী শেষে আদালত এই পরোয়ানা জারি করেন এবং আসামী পলাতক রয়েছেন। সর্বশেষ জানা মতে, আসামী ফয়জুল্লাহ ওরফে ফয়জুল্লাহ মাহমুদী জামিন নিতে আদালতে উপস্থিত হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *