এবার শাকিবের সঙ্গে থাকছেন আমিরের ভাই

এবার শাকিবের সঙ্গে থাকছেন আমিরের ভাই

বিনোদন

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এ নিয়ে বাংলাদেশ ও ভারতে বেশ কিছুদিন থেকেই খবর প্রচার করা হচ্ছে। জানা গেছে, শাকিব খানকে নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন অনন্য মামুন। বর্তমানে এই ছবির প্রি-প্রডাকশনে ইন্ডিয়াতেই আছেন অনন্য মামুন।

আগামী সেপ্টেম্বর থেকে বেনারসে শুটিং শুরু হবে। টানা ৩৫ দিন চলবে সিনেমার দৃশ্য ধারণের কাজ। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবি। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলেগু ভাষায়ও মুক্তি পাবে শাকিবের এ সিনেমা।

একটি বিশেষ সূত্রের খবরে জানা গেছে, শাকিবের এ সিনেমার নাম ‘সাইকোপ্যাথ’। অন্য আরেকটি সূত্র বলছে, শাকিব খানের নতুন এ সিনেমার নাম ‘দরদ’। তবে নাম যা-ই হোক, শাকিব খানকে বলিউডে দেখার জন্য তার ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন এখনও জানা যায়নি। চার অভিনেত্রীর কথা শোনা যাচ্ছে। তারা হলেন:  শেহনাজ গিল, প্রাচী দেশাই, নেহা শর্মা ও জেরিন খান।

আরও জানা যায়, যে নায়িকার সঙ্গে শাকিবের বলিউড যাত্রা শুরু হচ্ছে, তার সঙ্গে আলোচনাও অনেকদূর এগিয়েছে। তবে চূড়ান্ত হওয়ার আগে কেউই সিনেমার নাম প্রকাশ্যে আনতে চাইছেন না।অনন্য মামুন বলেন, আগামী সপ্তাহে সিনেমা সংশ্লিষ্ট সব কিছু ঘোষণা দেয়া হবে। কয়েকদিন আগে ফয়সাল খানকে চুক্তিবদ্ধ করিয়েছি। তিনি বলিউড সুপারস্টার আমির খানের ছোট ভাই। এর বেশি কিছু জানাতে পারছি না।

তবে এই সিনেমার বিষয়ে মুখ খোলেননি ঢালিউড কিং শাকিব খান। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। আগস্টের প্রথম সপ্তাহে তিনি দেশে ফিরতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *