নাম প্রত্যাহার করে নিলেন ক্যাটরিনা কাইফ!

নাম প্রত্যাহার করে নিলেন ক্যাটরিনা কাইফ!

বিনোদন

ফারহান আখতারের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জি লে জারা’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন ক্যাটরিনা কাইফ! সম্প্রতি এমনটাই জানা গেছে।

ভারতিয় প্রতিবেদন অনুসারে, ক্যাটরিনা কাইফ সিনেমাটি ছেড়ে দিয়েছেন। শুধু তাই নয়, এর আগে একই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বেশ কিছু ঘনিষ্ঠ সূত্র এমনটাই দাবি করছে।

সেই সূত্রদের মতে, নির্মাতারা এখন কিয়ারা আদভানি এবং আনুশকা শর্মাকে অন্তর্ভূক্ত করার জন্য আলোচনা করছেন।

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, ফারহান আপাতত সিনেমাটি স্থগিত করেছেন। নতুন তারকা অন্তর্ভূক্তির পর এটি শুরু করবেন বলেও শোনা যাচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া তার হলিউডের চুক্তির কারণে ২০২৩ সালে শুটিংয়ের তারিখ নির্ধারণ করতে সক্ষম হননি এবং ফারহানকে জিজ্ঞাসা করেছিলেন যে তারা ২০২৪ সালে ‘জি লে জারা’-এর জন্য শুটিং করতে পারবে কিনা। যদিও ফারহান এই শিডিওলটি গ্রহণ করেছিলেন কিন্তু আলিয়া ভাট ইতিমধ্যেই ২০২৪ সালে ‘রামায়ণ’ এবং ‘বৈজু বাওরা’র শুটিংয়ের জন্য চুক্তিবদ্ধ।

এই দুটি চলচ্চিত্রের জন্য আলিয়া ২০২৪ সালে ফারহানকে শিডিওল দিতে পারেননি। আর যখন শিডিওল নিয়ে জটিলতা দেখা দেয়, ফারহান সিনেমাটি স্থগিত করার সিদ্ধান্ত নেন। এরপরই প্রিয়াঙ্কা এবং ক্যাটরিনা সিনেমাটি থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেন।

‘জি লে জারা’ নির্মাণের ঘোষণা করার পর সিনেমাটি ঘিরে দর্শকদের মাঝে বেশ আলোচনা তৈরি হয়। এর কাস্টে ছিলেন ছিলেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কা এবং আলিয়া ভাটের মতো তিন তারকা। ভক্তদের মাঝেও বেশ উন্মাদনা ছড়িয়ে পড়ে সিনেমাটি ঘিরে। ভক্তরা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র পড়ে আরেকটি মজাদার রোড ট্রিপ ফিল্ম দেখার জন্য আগ্রহী ছিলেন। এছাড়াও সুপারহিট চলচ্চিত্র ‘ডন ২’-এর পর দীর্ঘ সময় বাদে ‘জি লে জারা’ দিয়ে পরিচালনায় ফিরছেন ফারহান আখতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *