রাজকে খোঁচা দিয়ে যা বললেন পরীমণি

রাজকে খোঁচা দিয়ে যা বললেন পরীমণি

বিনোদন

শোবিজে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে রাজ ও পরীমণির সংসার। তাদের সংসার এই ভাঙছে, তো আবার এই জোড়া লাগছে। এমন পরিস্থিতিতে তাদের ভক্ত ও শুভাকাঙ্খীরা সবসময় উৎকণ্ঠায় থাকেন কখন কি ঘটে তাদের পরিবারে।

এদিকে একে অপরকে খোঁচা দিয়ে রাজ-পরীমণির কথা বলা থামছেইনা। আজ বিশ্ব বাবা দিবসের প্রথম প্রহরেও ঘটল এমনটা। রোববার ভোর ৫টার দিকে বাবা নিয়ে রাজকে খোঁচা দিয়ে বসলেন পরীমণি।

সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন এই চিত্রনায়িকা। তিনি লেখেন— ‘এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছো না, শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না!’

পরীমণি আরও লেখেন, ‘অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেও নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (ফ্রেন্ড) সঙ্গে আছে! লুজার।’সবশেষে পরীমণি নিজের বাবা-মা হারানোর বিষয়টি স্মরণ করিয়ে দিয়ে লিখেন, ‘মা-বাবা নেই এই কষ্ট ঢের ভালো এমন থাকার থেকে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধইরা।’পরীমণি তার স্ট্যাটাসে কারও নাম না লিখলেও নেটিজেনদের ধারণা- পরীমণি এই স্ট্যাটাস তার সন্তানের বাবাকে রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।

উল্লেখ্য, সম্প্রতি রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর সঙ্গে তার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে। ওই ভিডিও ফাঁসের ঘটনায় রাজ-পরীর দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। তখনই জানা যায়, আলাদা থাকছেন দুজনে। তবে মাঝে মাঝে সন্তানকে দেখতে আসেন রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *