মেসির সঙ্গে চুক্তির কথা অস্বীকার করলো সৌদি ক্লাব আল-হিলাল

মেসির সঙ্গে চুক্তির কথা অস্বীকার করলো সৌদি ক্লাব আল-হিলাল

খেলাধুলা

লিওনেল মেসির ভবিষ্যৎ গন্তব্য নিয়ে সরগরম ফুটবল বিশ্ব। কয়েক দিন আগে বার্তা সংস্থা এএফপি জানায়, পিএসজি ছেড়ে সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি চূড়ান্ত করে ফেলেছেন মেসি। এএফপির খবরে ক্লাবের নাম উল্লেখ না থাকলেও অনেকেই মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে আল-হিলালকেই ধরে নেয়। গত জানুয়ারি থেকেই মেসির আল-হিলালে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিলো।

যদিও তাৎক্ষণিকভাবে মেসির ঘনিষ্ঠজনেরা এবং তার বাবা হোর্হে মেসি এএফপির খবরের সত্যতা অস্বীকার করে। সেই ধারাবাহিকতায় এবার আল-হিলালের পক্ষ থেকেও এখন পর্যন্ত মেসির সঙ্গে কোনো চুক্তি হওয়ার কথা অস্বীকার করা হয়েছে।

আল-হিলালের অস্বীকৃতির খবরটি দিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো।চলতি বছরের শুরু থেকে মেসির পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিলো। এর মাঝে সৌদি ক্লাব আল-হিলালের সঙ্গে তার নাম জড়িয়েও শোনা গেছে নানা গুঞ্জন।

তবে এসব গুঞ্জন আরো ডালপালা মেলে কয়েক দিন আগে মেসি সৌদি ভ্রমণে গেলে। মেসির সেই ভ্রমণকে ঘিরেও হয়েছে নানা কাণ্ডকীর্তি। অনুমতি ছাড়া ভ্রমণের জন্য মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি। পরে সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে বিবৃতি দেয় মেসি নিজেই। এসব ডামাডোলের মাঝেই আর পিএসজির হয়ে মেসির মাঠে নামার কথা রয়েছে।

এর মাঝেও অবশ্য থামছে না মেসির নতুন ক্লাব নিয়ে জল্পনাকল্পনা। যেখানে সম্ভাব্য তিনটি নাম হিসেবে শোনা যাচ্ছে বার্সেলোনা, আল-হিলাল এবং ইন্টার মায়ামির কথা। তবে মেসির সৌদি ভ্রমণের পর আল-হিলালের নামই সবচেয়ে জোরের সঙ্গে উচ্চারিত হচ্ছে। যদিও এখন পর্যন্ত কোনো চুক্তি হয়নি বলে স্প্যানিশ সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছে আল-হিলাল।

শুধু লিখিতই নয়, মৌখিকভাবেও দুই পক্ষের মাঝে চুক্তি নিয়ে কোনো সমঝোতা হয়নি বলে জানিয়েছে সৌদি লিগের সবচেয়ে সফলতম ক্লাবটি। তবে মেসির সঙ্গে চুক্তিপ্রক্রিয়া সম্পন্ন করতে চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে আল-হিলাল। আর মেসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত হলে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেয়া সের্হিও বুসকেতসসহ অন্যদের দলে আনতে মাঠে নামবে সৌদি ক্লাবটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *