‘সত্যিই বিয়ে করেছি’

‘সত্যিই বিয়ে করেছি’

বিনোদন
গত ৩০ এপ্রিল নতুন জীবনে পা দেন দেশের আলোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। বিয়ে করেছেন। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে মঙ্গলবার দুপুরে বিয়ে করার তথ্য দেন। তবে স্ত্রীর নাম-পরিচয় প্রকাশ করেননি সালমান।

বিয়ের সাজে এক তরুণীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে লিখেন, বাকি জীবন এই রমণীর সঙ্গেই কাটাবেন। তবে ওই তরুণীর নাম-পরিচয় কিছু প্রকাশ করেননি সালমান। বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে ক্যাপশনে সালমান আরও লিখেন, ‘সালমান মুক্তাদির’র সমাপ্তি- ৩০-০৪-২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’সালমানের এমন পোস্টের পর থেকেই দিনভর উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। অনেকেই ধারণা করেছিলেন, সালমান হয়তো ফান করছেন! বিয়ের বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য সালমান মুক্তাদিরকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

তবে বিয়েটা সত্যি জানিয়ে সালমান মুক্তাদির তার মন্তব্য শেয়ার করেছেন। নিজের ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের শুরু নিয়ে আমরা এখন খুবই ব্যস্ত। আমরা আমাদের বিয়েটা খুব সহজ রাখতে চেয়েছি।’তিনি আরও জানান, ‘এই মুহূর্তে বিনয়ের সঙ্গে মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা মানুষের সুখের মুহূর্তে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *