নাম থেকে স্বামীর পদবি বাদ, বিচ্ছেদের পথে নিক-প্রিয়াঙ্কা?

নাম থেকে স্বামীর পদবি বাদ, বিচ্ছেদের পথে নিক-প্রিয়াঙ্কা?

বিনোদন
বলিউডে বিয়ের মরশুমের মধ‍্যেই বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি নাকি আলাদা হয়ে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়া থেকে রাতারাতি নিকের পদবি নিজের নাম থেকে ঝেড়ে ফেলেছেন পিগি চপস। এরপরই জল্পনা তুঙ্গে উঠেছে, শিগগিরই হয়তো আলাদা হয়ে যাবেন প্রিয়াঙ্কা-নিক জুটি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, সম্প্রতি অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে গোটা বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, স্বামী নিক জোনাসকে নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা।

বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের দেশি গার্ল! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিয়েছে প্রিয়াঙ্কার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।

সম্প্রতি নতুন ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পদবি বদলে ফেলেছেন প্রিয়াঙ্কা। যিনি বিয়ের পর রাতারাতি তার নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম।

সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই কাণ্ড। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *