কারাগার থেকে মুক্তি পেলেন পরীমণি

কারাগার থেকে মুক্তি পেলেন পরীমণি

বিনোদন
মাদক মামলায় জামিন পাওয়া চিত্রনায়িকা পরীমণি আজ বুধবার সকালে মুক্তি পেয়েছেন। সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে বের হলে তার স্বজনরা তাকে বরণ করে নেন। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমণিকে। এসময় তিনি ভক্তদের উদ্দেশে হাত নেড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন এবং সেলফি তুলেন। তবে কারা ফটকে পরীমণি মিডিয়ার সাথে কথা বলেননি।

বুধবার সকাল সোয়া ৮টার দিকে পরীমণির আত্মীয় ও আইনজীবীরা কারাগারের সামনে আসেন। পরীমণির জামিনের খবর পেয়ে ভোর থেকে কারাফটকে উৎসুক মানুষ ভিড় করেন।

পরীমণির খালু মোহাম্মদ জসিম উদ্দিন ও তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীসহ পরিবারের একাধিক সদস্য এ সময় উপস্থিত ছিলেন। এ ছাড়া পরীমণির আইনজীবী প্যানেলের কয়েকজন সদস্যও তাদের সঙ্গে ছিলেন।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেন। কিন্তু মঙ্গলবার তিনি মুক্তি পাননি।

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ জানান, মঙ্গলবার পরীমণির জামিন হলেও সঠিক সময়ে জামিনের কাগজ কারাগারে না পৌঁছানোয় তাকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। সকালে তার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হয়।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন চিত্রনায়িকা পরীমণি। আইনি প্রক্রিয়া শেষে বুধবার সকালে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *