ভাগ্য খোলার অপেক্ষায় আলায়া

ভাগ্য খোলার অপেক্ষায় আলায়া

বিনোদন
‘জাওয়ানি জানেমান’ দিয়ে গত বছর বলিউডে অভিষেক হয় আলায়া এফের। প্রথম সিনেমায় নায়িকার চরিত্র না পেলেও নজর কেড়েছে দর্শকদের। এরপর থেকেই আলোচনায় চলে আসেন তিনি। এরপর শুটিং করেন ‘ইউ টার্ন’-এর। যেটি মুক্তি পাবে আগামী বছর। আর সম্প্রতি চুক্তিবদ্ধ হলেন ‘ফ্রেডি’ সিনেমায়। যেখানে জুটি বাঁধবেন কার্তিক আরিয়ানের সঙ্গে।
যেহেতু এখন নায়িকার ভূমিকায় আলায়াকে দেখা যায়নি, তাই সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত বলিউডে নিজের অবস্থান কতটা ধরে রাখতে পারবে সেটি অপেক্ষার বিষয়। তবে সমালোচকদের ধারণা ‘ফ্রেডি’ দিয়ে ভাগ্য খুলবে আলায়ার।
‘ফ্রেডি’ যৌথভাবে প্রযোজনা করেছেন বালাজি টেলিফিল্মস এবং নর্দার্ন লাইটস ফিল্মস। একতা কাপুরের সঙ্গে আলায়ার দ্বিতীয় সিনেমা এটি।
সম্প্রতি আলায়া নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সিনেমার খবরটি। হাতে ক্ল্যাপবোর্ড নিয়ে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সহঅভিনেত্রীর তরফ থেকে পেয়েছেন ওয়েলকাম কেক। ছবি শেয়ার করে আলায়া ক্যাপশনে লেখেন, ‘ফ্রেডির জন্য প্রস্তুত! সবচেয়ে বিস্ময়কর দলের সঙ্গে বোর্ডে থাকতে পেরে খুব খুশি।’
অন্যদিকে কার্তিক আরিয়ান সিনেমাটি প্রসঙ্গে বলেন, ‘ফ্রেডির এই চরিত্র উভয় ক্ষেত্রেই উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয়। আমি ফ্রেডির দুনিয়ায় বাস করার এবং এই ডার্ক রোমান্টিক থ্রিলারটিকে জীবন্ত করার জন্য উন্মুখ। এটি একতা কাপুরের মতো একজন দূরদর্শী এবং জায়ু-শশাঙ্কের মতো সৃজনশীল টিমের সঙ্গে আমার প্রথম কাজ। এই নতুন যাত্রায় এর চেয়ে ভালো দল আর হয় না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *