আসলেই সময়টা অনেক কঠিন - অধরা খান

আসলেই সময়টা অনেক কঠিন – অধরা খান

বিনোদন
চলতি প্রজন্মের গ্ল্যামারাস নায়িকা অধরা খান। গত ঈদের পর পরই সিনেমার শুটিং করার কথা থাকলেও সেটা করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। এ নায়িকার বেশ কয়েকটি ছবি এখন আটকে আছে। এদিকে গত ঈদের আগেই শেষ হয়েছে তার অভিনীত ও  সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ ছবির কাজ। এর বাইরে অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ ছবির কাজও শেষ করেছেন অনেকখানি।

এ ছবিতে অধরা অভিনয় করছেন রোশানের বিপরীতে। অন্যদিকে একই পরিচালক যুগলের ‘গিভ এন্ড টেক’ এ বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় শুরু করেন অধরা। তবে এখন ছবিটির কাজ  করোনার কারণে আটকে আছে।

আটকে আছে গত বছর শুরু হওয়া অধরার ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ ছবির কাজও। সব মিলিয়ে কি অবস্থা? দিনকাল কেমন চলছে? এ নায়িকা বলেন, ভালো আছি। সুস্থ আছি। এই সময়ে নিরাপদে থাকার চেষ্টা করছি। বেশ কিছু ছবির কাজ তো আটকে আছে? অধরা বলেন, পুরো ইন্ডাস্ট্রির বড় বাজেটের ভালো ভালো ছবি আটকে আছে। কিছু ছবি প্রস্তুত থাকা সত্ত্বেও মুক্তি দেয়া যাচ্ছে না করোনা পরিস্থিতির কারণে।
অনেক ছবির শুটিং আটকে আছে। সিনেমার কাজ আসলে বড় আয়োজনে করতে হয়। সে কারণে পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা যায় না। আমারও কয়েকটি ছবিই আটকে আছে। করোনা পরিস্থিতিও ঠিক হচ্ছে না। কবে ঠিক হবে সেটাও অনিশ্চিত। সময়টাই তো কঠিন! অধরা বিষয়টি নিয়ে বলেন, আসলেই চলতি সময়টা কঠিন। এই সময়ে অনেক কাজ করা যেত।
নিজেদের প্রমাণের সুযোগ পেতাম। কিন্তু দেড় বছরের বেশি সময় এভাবেই চলে গেলো৷ কিছু করার নেই। সারা বিশ্বের মানুষের একই অবস্থা। এই সময়ে সচেতন থাকার বিকল্প নেই। সুস্থ থাকলে অনেক কাজ করা যাবে। এখন সময়টা কিভাবে কাটছে? এ নায়িকা বলেন, শরীরচর্চা করছি। বই পড়ছি, সিনেমা দেখছি। পরিবারকে সময় দিচ্ছি। হাতে থাকা সিনেমাগুলোর প্রস্তুতি নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *