প্রতি পোস্টে সাড়ে তিন কোটি

প্রতি পোস্টে সাড়ে তিন কোটি

বিনোদন
সামাজিক যোগাযোগ মাধ্যম তারকাদের আয়-রোজগারের বড় উৎস। ফেসবুক-ইনস্টাগ্রামে বিভিন্ন প্রচারণামূলক পোস্ট করে ভালোই আয় করেন তারকারা। ইনস্টাগ্রামে তারকাদের আয়ের বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে ‘হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট’। যে তালিকায় আয়ের বিচারে ২৭ নম্বরে আছেন ভারতীয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

জরিপ অনুসারে প্রতি পোস্টে চার লাখ তিন হাজার ডলার (প্রায় তিন কোটি ৪১ লাখ টাকা) নেন তিনি। গেল বছর এ তালিকার ১৯-এ ছিলেন প্রিয়াঙ্কা। গেল বছর তার আয় আরো কম ছিল। এ বছর প্রিয়াঙ্কার সঙ্গে অন্যদের আয়ও বেড়েছে। তাই তালিকায় আট ধাপ অবনমন হয়েছে তার।

এ বছর তালিকার সেরা বিশে শুধু একজনই ভারতীয় আছেন—ক্রিকেটার বিরাট কোহলি। ১৯ নম্বরে থাকা ভারতীয় অধিনায়ক পোস্টপ্রতি পাঁচ কোটিরও বেশি টাকা নেন।

‘হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট’—এর প্রথম স্থানও দখল করে রেখেছেন আরেক খেলোয়াড়—ক্রিস্তিয়ানো রোনালদো। পোস্টপ্রতি পর্তুগিজ তারকা নেন ১৬ লাখ চার হাজার ডলার (১৩ কোটি ৫৯ লাখ টাকা)। সেরা পাঁচের বাকি চারটি স্থান অবশ্য আছে বিনোদন জগতের তারকাদের দখলে। তারা হলেন— ডোয়াইন জনসন, আরিয়ানা গ্রান্দে, কাইল জেনার ও সেলেনা গোমেজ। হিন্দুস্তান টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *