বেলের মন পড়ে আছে বার্নাব্যুতেই

বেলের মন পড়ে আছে বার্নাব্যুতেই

খেলাধুলা

টটেনহাম হটস্পারে এখন ধারে খেলছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। কিন্তু ধারের মেয়াদ শেষে সেপ্টেম্বরেই আবারও পুরোনো ঘর রিয়াল মাদ্রিদে ফিরতে চান তিনি। ৩১ বছর বয়সী এই তারকা রিয়ালের সঙ্গে ২০২২ সালের পরেও চুক্তি নবায়ন করতে আগ্রহী।

ক্লাবের ভবিষ্যৎ নিয়ে পিছুটান দিতে চেয়েছেন অনেকেই। কিন্তু সেসব নিয়ে একেবারেই ভাবছেন না বেল। তিনি বলেন, “এটি আমার জন্য কোনো ব্যাপার নয়। আমি মনে করি স্পার্সে আসার মূল কারণ হলো এ বছর যেন আমি একমাত্র ফুটবল খেলাতেই মন দিই। ইউরোতে গিয়ে আমি যেন ম্যাচে ভালো করতে পারি। পরিকল্পনা ছিল স্পার্সে এক মৌসুম খেলেই ইউরোর পর রিয়াল মাদ্রিদে চলে যাওয়া।”

ইতোমধ্যে রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ, একটি কোপা দেল রে, তিনটি করে উয়েফা সুপার কাপ এবং ক্লাব বিশ্বকাপের পাশাপাশি দুটি লা লিগা জিতেছেন বেল। তবে ইনজুরির পাশাপাশি কোচ জিনেদিন জিদানের সঙ্গে মনোমালিন্য তাকে পুরোনো ঘর টটেনহ্যামে ফিরিয়েছে। ২০০৭ সালে এই ক্লাবেই মাত্র ৫ মিলিয়ন ইউরোতে সাউদাম্পটন থেকে এসে যোগ দিয়েছিলেন তিনি।

সম্প্রতি টটেনহ্যামে নিজেকে খুঁজে পেয়েছেন বেল। ২৫ ম্যাচে মাঠে নেমে ১০ গোল আদায় করেছেন তিনি। বর্তমানে বিশ্বকাপ কোয়ালিফায়ারে বেলজিয়ামের বিপক্ষে আজ বুধবার মাঠে নামার জন্য ওয়েলস জাতীয় দলের সঙ্গে অনুশীলনে আছেন এই তারকা। তবে টটেনহামের কোচ জোসে মরিনহোর মতে, একমাত্র রিয়ালই জানে বেলের ভবিষ্যৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *