বাইক চালিয়ে সচিবালয়ে মাশরাফি- ছবি ভাইরাল

বাইক চালিয়ে সচিবালয়ে মাশরাফি- ছবি ভাইরাল

বাংলাদেশ

মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশের সফল ওয়ানডে অধিনায়ক। ক্রিকেটের বাইরেও তার বড় একটা পরিচয় আছে। তিনি বর্তমান সংসদ সদস্যও। তবে সংসদের অন্য নেতাদের থেকে একেবারে ব্যতিক্রম মাশরাফি। ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা গেছে, সাধারণ মানুষের মতো তিনি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছেন সচিবালয়ে। রাস্তায় জ্যামে আটকে থাকা মাশরাফি বিন মুর্তজার ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। অনেক মানুষের প্রশংসা কুড়াচ্ছে মাশরাফি।

সোমবার (২২ মার্চ) সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যাওয়ার পথে রাজধানীর ফার্মগেটে ভিআইপিদের আসা যাওয়ার জন্য ১৫ মিনিটের জন্য রাস্তা বন্ধ থাকে। এসময় তাকে মোটরবাইকে করে সাধারণ মানুষের মতো রাস্তায় জ্যামে বসে থাকতে দেখা যায়। তা নিয়ে ফেসবুকে প্রশংসায় ভাসছেন মাশরাফি।

মাহমুদুল হাসান সোহাগ নামের একজন তার ফেসবুক সট্যাটাসে বলেন. ভিআইপ যাবে বলে ১৫ মিনিট রাস্তা আটকানো ছিল। আর জ্যামে বাইক নিয়ে দাড়ানো মানুষটা একজন সংসদ সদস্য। মাশরাফি মনেই অসাধারণ। দিন দিন সম্মান বেড়ে যাচ্ছে।

তৌসিফ আহমেদ পিয়াস তার ফেসবুকে বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা। জ্যামের শহরে কাজের গতি বাড়াতে হলে বিলাশবহুল গাড়িতে নয় বরং দুই চাকার বাইক ছাড়া বিকল্প নেই।

মোবারক হোসেন বলেন সচিবালয়ে যাওয়ার সময় জ্যামে আটকা পরেন মাশরাফি। তবে তিনি ভিআইপি সেবা নেননি। কারণ তিনি সবার থেকে আলাদা।

এর আগে মাশরাফি ১১২ জন তরুণ নেতার তালিকায়। যা প্রকাশ করেছে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের প্রতিষ্ঠান ইয়াং গ্লোবাল লিডারস ফোরাম। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ৪০ বছরের কম বয়সী সফল নাগরিক, উদ্ভাবক, উদ্যোক্তা, প্রযুক্তিবিদ, শিক্ষাবিদ, সামাজিক কর্মী, শিল্পী, সাংবাদিকসহ তরুণ প্রজন্মের আলোকিত ব্যক্তিদের এই তালিকায় স্থান দেয়া হয়েছে। দক্ষিণ এশিয়ার থেকে শীর্ষ ১০ তরুণ নেতার তালিকায় আছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *