প্রিয়াঙ্কার বিলাষবহুল বাড়ি এখন জ্যাকুলিনের ঠিকানা

প্রিয়াঙ্কার বিলাষবহুল বাড়ি এখন জ্যাকুলিনের ঠিকানা

বিনোদন

বছর দুয়েকের বেশি সময় বলিউড জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ থাকার জন্য ভালোবাড়ি খুঁজেছিলেন। অবশেষে পেয়ে গেলেন মনের মতো পছন্দের বাড়ি।এত দিন তিনি বসবাস করতেন মুম্বাইয়ের বান্দ্রায়। সম্প্রতি জুহুবাসী হলেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, শ্রীলঙ্কান বিউটি জ্যাকুলিনের ঠিকানা এখন প্রিয়াঙ্কা চোপড়ার পুরোনো বাড়িতে। সেই সাত কোটি রুপি মূল্যের অভিজাত বিলাষবহুল বাড়িটির কথা সবাই জানেন, যেখানে প্রিয়াঙ্কা ও নিকের বিবাহপূর্ব আয়োজন করা হয়েছিল।

২০১৬ সালে জুহুর ওই কর্মযোগ ভবনের পাঁচ বেডরুমের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই রাজকীয় আয়োজনে বিবাহপূর্ব অনুষ্ঠান হয়েছিল পিসির। সেই বাড়িটি ভাড়া নিয়েছেন জ্যাকুলিন। আর প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়া এখন থাকেন ইয়ারি রোডের অ্যাপার্টমেন্টে।

একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, ওই বাড়িটি বিক্রি করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং জ্যাকুলিন ফার্নান্দেজ ভাড়া নিয়েছেন। জুহুর এই কর্মযোগ ভবনটি অভিজাত এলাকায়। পাঁচ শয্যাকক্ষের বাড়িটির আয়তনও বিশাল।

জ্যাকুলিন ফার্নান্দেজ এখন ‘ভূত পুলিশ’ সিনেমার শুট নিয়ে ব্যস্ত। এতে আরো অভিনয় করছেন ইয়ামি গৌতম, সাইফ আলি খান ও অর্জুন কাপুর। সিনেমাটির বেশ কিছু দৃশ্য ধারণ করা হয়েছে হিমাচল প্রদেশের ডালহৌসি ও ধর্মশালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *