জয়ে ফিরলো পিএসজি

জয়ে ফিরলো পিএসজি

খেলাধুলা

লিগ ওয়ানে জয়ে ফিরলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। বুধবার রাতে তৃতীয় সারির দল নিমেসকে ৩-০ গোলের ব্যবধানে হারালো মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। বিজয়ী দলের হয়ে গোল করেন অ্যাঞ্জেল ডি মারিয়া, পাবলো সারাবিয়া ও কিলিয়ান এমবাপ্পে। নিষেধাজ্ঞার কারণে দলে ছিলেন না ব্রাজিলীয় স্ট্রাইকার নেইমার।

ঘরের মাঠে ম্যাচের পঞ্চম মিনিটেই দারুণ সুযোগ তৈরি করে পিএসজি। কিন্তু সারাবিয়ার নিচু শট ফেরান গোলরক্ষক। কিছুক্ষণ পরই লক্ষ্যভ্রষ্ট শট নেন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।১৮তম মিনিটে প্রথম গোলের দেখা পায় পিএসজি। এসময় দলকে লিড এনে দেন আর্জেন্টাইন অ্যাটাকিং মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া।

২৩তম মিনিটে লেয়ান্দ্রো পারেদেসের শট ঝাঁপিয়ে ঠেকান নিম গোলরক্ষক। তারপরই প্রেসনেল কিম্পেম্বের শট ক্রসবারে লেগে ফিরে আসে।
৩৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সারাবিয়া।

ডি মারিয়ার ক্রস থেকে নিখুঁত হেডে বল জালে জড়ান তিনি। দ্বিতীয়ার্ধে নিমের কফিনে শেষ পেরেক ঠুকে দেন এমবাপ্পে। পারেদেসের পাস ধরে ডি-বক্সের বাইরে থেকে দারুণ বাঁকানো শটে জাল খুঁজে নেন এই ফরাসি তারকা।

লিগ ওয়ানে ২৩ ম্যাচে ১৫ জয়, ৫ হার ও ৩ ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে পিএসজি।  এক ম্যাচ কমা খেলা নিমের এটি ১৫তম হার।
২৩ ম্যাচে ১৫ জয়, ২ হার ও ৬ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিলেঁ। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লিওঁ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *