নেইমারের জোড়া গোলেও হার এড়াতে পারেনি পিএসজি

নেইমারের জোড়া গোলেও হার এড়াতে পারেনি পিএসজি

খেলাধুলা

শুরুতেই পিছিয়ে পড়ে নেইমারের জোড়া পেনাল্টিতে ঘুরে দাড়ায় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তাতেও হার এড়াতে পারেনি মরিসিও পচেত্তিনোর শিষ্যরা। রোববার লিগ ওয়ানের ম্যাচে লরিয়েঁর বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে হারে প্যারিসের ক্লাবটি।সুযোগ ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার। কিন্তু ম্যাচ হেরে তিন নম্বরে নেমে গেছে নেইমার-এমবাপ্পেরা।

ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় পিএসজি। কিন্তু ঘরের মাঠে আক্রমণে এগিয়ে ছিল লরিয়েঁ। ফল পায় ৩৬তম মিনিটে। এসময় স্বাগতিকদের এগিয়ে দেন ডিফেন্সিভ মিডফিল্ডার লরাঁ আবেরগেল।

গোল শোধ করতে ৯ মিনিট লাগে পিএসজির। প্রথমার্ধের একদম শেষ মিনিটে ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন নেইমার, পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গোলের সহজ সুযোগ হাতছাড়া করেননি নেইমার। সমতায় থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে ফিরে আবারও পেনাল্টি গোল পায় পিএসজি। ম্যাচের ৫৮ মিনিটের সময় ডি-বক্সে ফাউলের শিকার হন মাউরো ইকার্দি। স্পটকিক থেকে দলকে লিড এনে দেন নেইমার।

৭২তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়ে ব্যর্থ হন মাউরো ইকার্দি। নেইমারের ক্রসে আর্জেন্টাইন ফরোয়ার্ডের হেড দারুণ দক্ষতায় ফেরায় লরিয়ঁ গোলরক্ষক।

ম্যাচের ৮০ মিনিটে ম্যাচ সমতায় ফেরান লরিয়েঁর ইয়োয়ান উইসা। পরে অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে গোল করে পিএসজির পরাজয় নিশ্চিত করেন তেরেম মোফি।

এই হারের পর ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে পিএসজি। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিল। দুই নম্বরে থাকা অলিম্পিক লিয়নের ঝুলিতে আছে ৪৬ পয়েন্ট। পিএসজিকে হারানো লরেন্ত ২১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে রয়েছে ১৮ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *