বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে যেসব চ্যানেলে

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে যেসব চ্যানেলে

খেলাধুলা

অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার আলোচিত ‘বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১’।

সোমবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর দি ওয়েস্টিন হোটেলের বলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা করা হয়। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস টি স্পোর্টস ও নাগরিক টিভির নাম জানিয়েছেন।

বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) মোট তিনটি চ্যানেলে দেখা যাবে আসন্ন সিরিজে তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি।

এর আগে, গত ৬ জানুয়ারি স্বতন্ত্র এক নিলাম থেকে প্রায় ১৮ কোটি টাকায় (১৭ কোটি ৯০ লাখ) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজের টিভি রাইটস স্পোর্টস ম্যানেজম্যান্ট কোম্পানি বেনটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো প্রচারের জন্য টি স্পোর্টস এবং নাগরিক টিভির সঙ্গে চুক্তি করেছে।

অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা অনুষ্ঠানে বেনটেকের পরিচালক আমজাদ হোসেন আরজু বিসিবি, টি স্পোর্টস ও নাগরিক টিভিকে ধন্যবাদ জানান। পাশাপাশি ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত থাকার ব্যাপারে আশাব্যক্ত করেন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনটেক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেন আরজু, টি স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান এবং নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *