বুকে ব্যথা নিয়ে আইসিইউতে সৌরভ গাঙ্গুলি

খেলাধুলা

হুট করেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট তথা জনপ্রিয় সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। গতকাল রাত থেকেই কিছুটা অসুস্থ ছিলেন, আজ সকালে জিম করতে গিয়ে তিনি মাথা ঘুরে পড়ে যান। আইসিসি জানিয়েছে, সৌরভ একটি ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ আক্রান্ত হয়েছেন। তার অবস্থা এখন স্থিতিশীল। আইসিসির পক্ষ থেকে সৌরভের সুস্থতা কামনা করা হয়েছে।

সৌরভের পরিবার সূত্রে জানা গেছে, সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। এরপর মাথা ঘুরে পড়ে যান।সেই সময় তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে উপস্থিত পরিবারের সদস্যদের জানান। এরপর দ্রুত সময়ে সৌরভকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক সব রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। রিপোর্ট আসলে হাসপাতালের পক্ষ থেকে আনুষ্ঠানিক ব্রিফিং করার কথা আছে।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির রাজনীতিতে সৌরভের যোগ দেওয়া নিয়ে চলছে গুঞ্জন। সৌরভের স্ত্রী ডোনা এর আগে বলেছিলেন, সৌরভ রাজনীতিতে যোগ দিলে সেখানেও শীর্ষে থাকবেন। গত রবিবার পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সৌরভের সাক্ষাতের ঘটনায় গুঞ্জন আরও জোড়ালো হয়। পরের দিন একটি অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে দেখা যায় সৌরভ আর ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *