হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রজনীকান্ত, থাকতে হবে বিশ্রামে

বিনোদন

প্রায় দুদিন হাসপাতালে থাকার পর রবিবার অবশেষে বাড়ি ফিরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। এদিন সকালের মেডিকেল বুলেটিনেই চিকিৎসকরা জানান, তিনি এখন সম্পূর্ণ বিপদমুক্ত। তারপরই তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।গত শুক্রবার অসুস্থ হয়ে পড়েছিলেন এই অভিনেতা। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়। সেদিন রাতে আর তেমন কোনো অসুবিধা হয়নি তার।তবে সত্তর বছরের তারকার রক্তচাপ নিয়ে চিন্তিত ছিলেন চিকিৎসকরা। শনিবারও বেশ কিছু পরীক্ষা করা হয়। তবে এদিন পরিবার পরিজন এবং অনুরাগীদের স্বস্তি দিয়ে ডাক্তাররা জানিয়ে দেন, রক্তচাপ আপাতত স্বাভাবিক রয়েছে তার।

সুতরাং এখন তাকে নিয়ে আর দুশ্চিন্তার কোনো কারণ নেই। তবে প্রবীণ অভিনেতাকে অন্তত এক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাকে দুশ্চিন্তামুক্ত থাকতেও বলেছেন চিকিৎসকরা।

হায়দরাবাদে ‘আন্নাথে’ সিনেমার শুটিং করছিলেন রজনীকান্ত। কিন্তু ছবির চারজন ক্রু মেম্বরের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় শুটিং বন্ধ করে দেওয়া হয়। রজনীকান্তেরও করোনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্টের ফল নেগেটিভ এসেছিল বলেই জানা গেছে। তবে আপাতত যে তিনি শুটিং ফ্লোরে নামতে পারবেন না, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে আসার কথা ঘোষণা করেছিলেন। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। বড়দিনে প্রিয় তারকার অসুস্থতার খবরে অনেক অনুরাগীই চিন্তিত হয়ে পড়েন। তারকার আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *