বক্সিং ডে টেস্টেও নেই ওয়ার্নার

খেলাধুলা

গত ক’দিনের ঘটনাপ্রবাহে অনেকটাই নিশ্চিত হয়ে গিয়েছিল বিষয়টি। আজ (বুধবার) এলো আনুষ্ঠানিক ঘোষণা। পুরোপুরি ফিটনেস ফিরে না পাওয়ায় ভারতের বিপক্ষে ২৬শে ডিসেম্বর শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টেও ওয়ার্নারকে পাচ্ছে না অস্ট্রেলিয়া।
ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডেতে কুঁচকির ইনজুরিতে পড়েন ওয়ার্নার। এর পর তৃতীয় ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি তিনি। প্রথম টেস্টেও ছিলেন দলের বাইরে। তাকে দ্বিতীয় টেস্টে ফেরাতে পুনর্বাসন প্রক্রিয়াটিকে বিস্তৃত আকারেই নিয়েছিল অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট। ব্যবহার করা হয়েছে বাড়তি অক্সিজেন চেম্বার।তার পরেও পুরোপুরি ফিট হননি ওয়ার্নার।
বুধবার ক্রিকেট অস্ট্রেলিয়ার মুখপাত্র জানান, পেসার শন অ্যাবট চোট থেকে সেরে উঠলেও যোগ দিতে পারছেন না দলে। ওয়ার্নার ও অ্যাবট তাদের পুনর্বাসন কার্যক্রম চালাচ্ছিলেন সিডনিতে। সেখানে কোভিড পরিস্থিতির অবনতি হওয়ায় দুজনই গত শনিবার চলে যান মেলবোর্নে। কোভিড প্রটোকল অনুযায়ী তারা আবার দলের সঙ্গে যোগ দিতে পারবেন আগামী ৩০শে ডিসেম্বর। তৃতীয় টেস্টে দুজনকেই পাওয়া যাবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে ম্যাচ শুরু হওয়ার কথা ৭ই জানুয়ারি। তবে কোভিড পরিস্থিতিতে ভেন্যু সরিয়ে নেয়ার আলোচনাও চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *