নচিকেতা গাইলেন মীর সাব্বিরের সিনেমায়

বিনোদন

নাটকের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির এবার নির্মাণ করছেন সিনেমা। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার নাম ‘রাত জাগা ফুল’। ছবিটিতে একটি গানে কণ্ঠ দিলেন কলকাতার জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী। খবরটি সমকালকে নিশ্চিত করেছেন মীর সাব্বির। গানটির শিরোনাম ‌‌’দিন বদলের দিন শুরু’।

সম্প্রতি কলকাতা থেকে গানটিতে কণ্ঠ দেন তিনি। মীর সাব্বিরের কথায় গানটি সুর করেছেন কলকাতার তমাল চক্রবর্তী।

গানটি সম্পর্কে মীর সাব্বির বলেন, ‘নচিকেতার মতো বড় মাপের একজন শিল্পী আমার সিনেমায় গান গেয়ে দিচ্ছেন এ জন্য তার কাছে আমি কৃতজ্ঞ। গানটি লিখেছি আমি, যাতে এক ধরনের সচেতনতার কথা বলা হয়েছে। দর্শকরা গানটিতে শিক্ষামূলক বার্তা পাবেন।’

‘রাত জাগা ফুল’ ছবির সঙ্গীতায়োজন করছেন ইমন চৌধুরী। এর আগে মীর সাব্বিরের কথায় ছবিটির টাইটেল গানে কণ্ঠ দেন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম।  এই গানটিরও সুর-সংগীত করেছেন ইমন চৌধুরী।

সিনেমাটির সহকারী প্রযোজক হিসেবে আছে মীর সাব্বিরেরই প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফুলঝুড়ি মিডিয়া লিমিটেড’। সিনেমাটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবু হোরায়রা তানভীর, ঐশী প্রমুখ।

সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন মীর সাব্বির। এরইমধ্যে সিনেমাটির শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান পরিচালক। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

মীর সাব্বির বলেন, ‘খুব চেষ্টা করেছিলাম ছবিটি চলতি বছরেই মুক্তি দিতে। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হলো না। তবে সব ঠিক থাকলে নতুন বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *