করোনাক্রান্ত হয়ে আইসিইউতে অভিনেতা অপূর্ব

বিনোদন

করোনায় আক্রান্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার দিবাগত রাত একটায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাঁকে দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী পরিবারের সদস্যরা চিকিৎসকের নির্দেশনা মেনে অভিনেতাকে আইসিইউতে ভর্তি করান। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

বড় ছেলে খ্যাত আরিয়ান বলেন, ‘কয়েকদিন পূর্ব থেকে অপূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল। দু’দিন আগে করোনা পজেটিভ রেজাল্ট আসে। গতকাল মঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা রক্তের বেশ ক’টি পরীক্ষা করান। রক্তে কয়েকটি ইনফেকশন ধরা পড়ে যার ফলে তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকেরা। তাঁদের কথা মতোই চিকিৎসা চলছে।’

আরিয়ান বলেন, ‘অপূর্ব ভাই এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন। তার জন্য প্রার্থনা দরকার।’ তবে কোন হাসপাতালে অপূর্বকে নেওয়া হয়েছে- এটা না বললেও রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে তিনি নিশ্চিত করেন। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন।

গত সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিঙে অংশ নেন অপূর্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *